আজ শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ ইং

খন্দকার মুক্তাদিরের নেতৃত্বে চাঙ্গা, সিলেট বিএনপি

মাহমুদুর রহমান লায়েক:: দলীয় কোন্দল-গ্রুপিং নিরসনের পাশাপাশি অঙ্গ সংগঠনের নতুন কমিটি গঠনের মধ্য দিয়ে চাঙ্গা করে তুলেছেন সিলেট জেলা বিএনপিকে। বিশেষ করে দলীয় চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি সহ সুষ্ট নির্বাচনকে কেন্দ্র করে সিলেট জেলা ও মহানগর বিএনপি দলের অঙ্গ সংগঠনকে সঙ্গে নিয়ে মাঠে নানামুখী তৎপরতা চালিয়ে যাচ্ছে বিএনপির চেয়ারর্পাসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। এরই মধ্যে দীর্ঘ দুই যুগ পর সিলেট জেলা ও মহানগর যুবদলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

শিগগিরই আসছে জেলা বিএনপি পূর্ণাঙ্গ কমিটি। এ নিয়ে দলে এখন অনেকটা চাঙ্গা ভাব বিরাজ করছে।
কাক্সিক্ষত পদ পেতে কেউ কেউ লবিং চালিয়ে যাচ্ছেন। দলীয় চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির সিলেট বিভাগে বিএনপির দায়ীত্বশীদের নিয়ে দলীয় কোন্দল নিরসনের মাধ্যমে দলকে ঐক্যবদ্ধ করে দলে গতি সঞ্চার করার উদ্যোগ নিয়েছেন। তাতে করে দলের নেতা কর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।


জেলা বিএনপির এক দায়ীত্বশীল নেতা বলেন, খন্দকার আব্দুল মুক্তাদির দলের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। জাতীয়তাবাদী দল বিএনপির অঙ্গ সংগঠনের নতুন কমিটি মাধ্যমে নেতা কর্মীদের মাঝে উৎসাহ করে তোলছেন। আমরা আশাবাদী আমাদের নেতা চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার মুক্তাদিরের নেতৃত্ব সিলেট ঐক্যবদ্ধ ভাবে দেশনেত্রীর মুক্তি ও সুষ্ট নির্বাচনের দাবীতে আন্দোলন গড়ে তুলব। আমরা আশাবাদী আগামীতে সিলেট থেকে আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করব ইনশাআল্লাহ।