আজ শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ ইং
smart

ঢাকাদক্ষিণ সমাজ কল্যাণ সংস্থা (ইউএসএ) মিশিগানের পক্ষ থেকে নগদ আর্থিক অনুদান প্রদান

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ ঢাকাদক্ষিণ সমাজ কল্যাণ সংস্থা (ইউএসএ) মিশিগানের পক্ষ থেকে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। সোমবার (২ ডিসেম্বর) দুপুর ২ টার সময় রায়গড় গ্রামের মফিক আলীকে এ অর্থ প্রদান করেন সংগঠনের নেতাকর্মী ও এলাকায় ব্যাক্তিবর্গ। দীর্ঘদিন থেকে মফিক আলী হার্নিয়া রোগ ভোগছেন। যার ফলে জটিলতা সৃষ্ট হয়। আর্থিক অভাবের কারণে চিকিৎসা করতে না পারায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচার করা হলে ঢাকাদক্ষিণ সমাজ কল্যাণ সংস্থা (ইউএসএ) মিশিগান নামে সংগঠনের নেতাকর্মীদের চোখে পড়ে। এসময় তারা রোগীর খুঁজখবর নিয়ে জরুরি মিটিং করে এ আর্থিক সহায়তার সিদ্ধান্ত নেয় বলে জানা যায়।

smart

এ আর্থিক অনুদান সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি হারুনুর রশিদ হারু, ঢাকাদক্ষিণ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আজির উদ্দিন, সমাজসেবী আব্দুর রব দুলু, সাংবাদিক ফখরুল ইসলাম শাকিল ও জাবেদ মাহমুব।

ঢাকাদক্ষিণ সমাজ কল্যাণ সংস্থা (ইউএসএ) মিশিগানের সহ সভাপতি হারুনুর রশিদ হারু সাথে কথা বললে তিনি বলেন, কিছু দিন আগে আমাদের এলাকার রায়গড় দীগির পাড় গ্রামের মৃত আরফিজ আলী পুত্র মফিক আলী অসুস্থতার খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়ে। তার সাহায্যে আবেদন চেয়ে বিভিন্ন মহলের কাছে সহয়তার কথা লেখা হয়। তখন আমাদের সংগঠনের চোখে পড় এবং আমাদের সংগঠনের পক্ষ থেকে তার সম্পর্কে খুজ নিয়ে তাকে আর্থিক সহায়তার জন্য বোর্ড মিটিং করা হয়। আমাকে তার দায়িত্ব দেওয়া হয়। আজ আমি সংগঠনের পক্ষ থেকে আমেরিকান ৩২০ ইউএস ডলার তার কাছে হস্তান্তর করি। ইনশাআল্লাহ আমাদের সংগঠন এলাকা ও মানুষের জন্য কাজ করতেছে এবং আগামীতে করবে। এই জন্য আপনাদের সহযোগিতা কামনা করি।

এ বিভাগের আরোও সংবাদ