আজ বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০ ইং

শিক্ষার্থীদের জীবনগঠনে পরিবার ও প্রাথমিক বিদ্যালয়ের গুরুত্ব অপরিসীম————-কাউন্সিলর আজাদুর রহমান আজাদ

অনলাইন ডেস্কঃ নগরীর উপশহরে অবস্থিত ইংরেজি মাধ্যমের শিক্ষা প্রতিষ্ঠান নলেজ হারবার স্কুল অ্যান্ড কলেজ এর বার্ষিক ফলাফল প্রকাশ ও এওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেন, শিক্ষার্থীদের জীবনগঠনে পারিবারিক ও প্রাথমিক বিদ্যালয়ে প্রাপ্ত শিক্ষা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি আরো বলেন, পরীক্ষায় কেবল ভালো ফলাফল লাভ করলেই চলবে না, ভালো ফলাফলের পাশাপাশি শৈশবকাল থেকেই শিক্ষার্থীদের নৈতিক শিক্ষা অর্জন করতে হবে এবং খেলাধুলায় সম্পৃক্ত হতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নলেজ হারবার এর উপাধ্যক্ষ অধ্যাপক নাজমুল আনসারী। সভাপতির বক্তব্যে নাজমুল আনসারী বলেন, নলেজ হারবার মানসম্পন্ন শিক্ষা, নৈতিক শিক্ষা, বিজ্ঞান ও প্রযুক্তির জ্ঞান ও দেশপ্রেম-এ চারটি অনুষঙ্গকে অগ্রাধিকার দিয়ে শিক্ষা পরিচালনা করছে।

শিক্ষিকা সৈয়দা সাবরিনা সুলতানা সূচনার উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ধর্মশিক্ষক ক্বারী ওসমান গণী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের রেক্টর ওমর শরীফ নোমান, পরিচালক অ্যাডভোকেট আনোয়ার হোসেন, রেদওয়ানা তাবাসসুম বর্ণা।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে প্রধান অতিথি ভালো ফলাফলকারী শিক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে এওয়ার্ড বিতরণ করেন।

এ বিভাগের আরোও সংবাদ