আজ বুধবার, ২৯ জানুয়ারি ২০২০ ইং

লালাবাজার ইউনিয়ন এডুকেশন ট্রাস্টের নব নির্বাচিত কমিটির সভা অনুষ্ঠিত



বাংলাভিউ৭১ ডেস্ক :: যুক্তরাজ্যে বসবাসরত লালাবাজার ইউয়িনের প্রবাসীদের নিয়ে গঠিত লালাবাজার ইউনিয়ন এডুকেশন ট্রাস্টে  এর (২০১৯ – ২০২২) ইং সেশনের জন্য নির্বাচিত কমিটির পরিচিতি ও নতুন সেশনের করনীয় নির্ধারণ সভা গত ১২ই জানুয়ারী রোববার লুটনের এইচ আর এম সেন্টারে অনুষ্টিত হয়।

এতে কার্যকরি কমিটির সদস্যরা যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে এসে অংশনেন। সংগঠনের নব নির্বাচিত সভাপতি মনসুর আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস খানের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির লাভলু।

পরে সভার বিষয় সূচীর উপর আলোচনায় অংশনিয়ে বক্তব্য রাখেন সাবেক সভাপতিত্রয় কামরান আহমদ সিকন্দরী, মামুনুল হক সাজু ও নুরুস সুফিয়ান চৌধুরী এবং সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ সভাপতি আব্দুল হাফিজ ফজলু, সহ সভাপতি আব্দুল তাহিদ, সহ সভাপতি সাহেদুর রহমান ও সহ সভাপতি আব্দুল বারী আজাদ। আরোও বক্তব্য রাখেন নির্বাহী সদস্য আশরাফু হক খান রুমান, ট্রেজারার শেখ নজরুল ইসলাম, সহ ট্রেজারার সিরাজুল গোফরান চৌধুরী, সহ সেক্রেটারী মাহমুদুল হাসান রাসেল, সহ সাংগঠনিক সম্পাদক আলী হুসেন লয়লু, সহ সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহিবুর রহমান মুর্শেদ, প্রচার সম্পাদক সুরমান মিয়া, সহ প্রচার সম্পাদক সৈয়দ জাকির আহমদ, নির্বাহী সদস্য মাসুম মিয়া, বদর উদ্দিন আহমদ এনাম, মোহাম্মদ বশর, কবির আহমদ সোহেল ও আব্দুল হানিফ। আরোও উপস্থিত ছিলেন লুয়েট ওয়েবসাইট প্রতিস্টাকারী ও নতুন ট্রাস্টি মাহফুজুর রহমান।

সভায় গত সম্মেলনের বিভিন্ন দিক নিয়ে পর্যালোচনা ও আগামী সেশনের জন্য স্বল্প ও দীর্ঘ মেয়াদী পরিকল্পনা গ্রহন নিয়ে আলোচনা হয়।

এ বিভাগের আরোও সংবাদ