আজ শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০ ইং

খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে যুবসমাজকে দূরে রাখে- পৌর মেয়র রাবেল

গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জ পৌরসভার মেয়র, পৌর আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল বলেছেন খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে যুসমাজকে দূরে রাখে। এ ধরনের টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে সারাদেশে খেলাধুলায় অগ্রণী ভূমিকা রাখবে। গ্রামবাংলার ছোট ছোট টুর্নামেন্ট থেকে একদিন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে। ভালো খেলার মাধ্যমে বাংলাদেশকে বিশ্বমঞ্চে আরও শক্তিশালী করে তুলবে। তিনি সোমবার (১৩ জানুয়ারী) বিকেলে উপজেলার আমুড়া ইউনিয়নের ধারাবহরস্থ উপজেলা স্টেডিয়ামে ধারাবহর গ্রামবাসীর উদ্যোগে ধারাবহর টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ কথাগুলো বলেন।

অনুষ্ঠানে ধারাবহর গ্রামের মুরব্বি নুর মিয়ার সভাপতিত্বে ও রাসেল আহমদের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন বুধবারীবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফতার হোসেন, যুক্তরাজ্য প্রবাসী কামাল উদ্দিন সেবুল, গোলাপগঞ্জ উপজেলা সোস্যাল ট্রাস্টের চেয়ারম্যান ও আমাদের প্রতিদিন’র ডাইরেক্টর মোহাম্মদ আব্দুল বাছিত, আমুড়া ইউপি সদস্য আব্দুল গফফার কুটি, যুবলীগ নেতা ও ইউপি সদস্য তারেক আহমদ,গোলাপগঞ্জ বাজারের ব্যবসায়ী রাসেল আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এলাকার মুরব্বি আব্দুল মছব্বির, বরদা চন্দ, শামছুল হুদা, হোসেন আহমদ খোকা, আব্দুল জলিল, তুরন আহমদ, শাহনুর আহমদ, শাহিন আহমদ, রেজওয়ান আহমদ, আনহার উদ্দিন, শামীম আহমদ, সায়েম আহমদ প্রমুখ।

ফাইনাল খেলায় শিলঘাট টিকরপাড়া স্পোর্টিং ক্লাবকে ৭ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ফুলসাইন্দ মিডওয়ে স্পোর্টিং ক্লাব।

খেলা শেষে বিজয়ী ও রানার্স দলের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।

এ বিভাগের আরোও সংবাদ