আজ শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০ ইং

শীঘ্রই চালু হবে সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট: বিমান প্রতিমন্ত্রী

বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বলেছেন, বিমান বাংলাদেশকে মান সম্পন্ন ও আধুনিক করা হচ্ছে। শীঘ্রই সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট চালু করা হবে।
রোববার সকালে সিলেট জেলা আইনজীবী সমিতির বারে আসেন বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী। আইনজীবী নেতৃবৃন্দের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।
এসময় প্রতিমন্ত্রী বলেন, সকল আন্তর্জাতিক এয়ারপোর্ট নেটওর্য়াকের আওতায় এনেছি। এয়ারপোর্টে কোনো ধরণের অনিয়ম ও যাত্রী হয়রানি বরদাশত করা হবে না।
এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা আইনজীবীর সভাপতি এ.টি.এম ফয়েজ, সাধারণ সম্পাদক মো. ফজলুল হক সেলিম, সহ-সভাপতি আব্দুল হাই কাইয়ুম, সাবেক সভাপতি আব্দুল খালিক, মফুর আলী, জেলা জজের স্পেশাল পিপি সামসুল ইসলাম, খাদিমুল মিল্লাত মো. জামাল উদ্দিন, এডিশনাল পিপি মাহফুজুর রহমান, মুমিনুর রহমান টিটু, মোস্তফা দিলওয়ার আল-আজহার, মোস্তফা শাহীন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন রশিদ সোয়েব, মাসুদুর রহমান খান, সমাজ বিষয়ক সম্পাদক মোাহাম্মদ মোমিনুল ইসলাম মোমিন, সহ-সমাজ বিষয়ক সম্পাদক মো আজমল হোসেন, লাইব্রেরী সম্পদক মো. তানভীর আক্তার খান, প্রধান নির্বাচন কমিশনার মো. এমদাদুল হক, সহ-নির্বাচন কমিশনার মো. লিয়াকত আলী, সহ-নির্বাচন কমিশনার জয়জিত আর্চার্য্য, সহ-সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান, আবু ফাহাদ, সদস্য আব্দুল গফফার, মো. আজিজুর রহমান, মো. রাজ উদ্দিন, জ্যোতির্ময় পুরকাস্ত (কাঞ্চান) মো. আব্দুল ওদুদ, দীনা ইয়াসমিন, মো. আব্দুল মান্নান চৌধুরী, এ.এস.এম আব্দুল গফুর, জসীম উদ্দিন আহমদ, মো. ওবায়দুর রহমান, প্রদীপ কুমার ভট্টাচার্য্য প্রমুখ।

এ বিভাগের আরোও সংবাদ