আজ মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ ইং

যুক্তরাষ্ট্রে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের জন্মদিন পালন

বাংলাভিউ৭১ডেস্ক-
যুক্তরাষ্ট্রে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের ৭৩ তম শুভ জন্মদিন পালন করা হয়েছে।
২৪ শে ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যায় জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে জ্যাকসন হাইটক্স পালকি পার্টি সেন্টারে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এতে জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার সভাপতি হাজী আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দুর সঞ্চালনায় আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপদেষ্টা সৈয়দ সৈকত আলী, সহ সভাপতি ও কেন্দ্রীয় সদস্য এডভোকেট হারিস উদ্দিন আহমেদ, সহ সভাপতি রফিক উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক আসেফ বারী টুটুল, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল করিম, বেঙ্গল সোসাইটির সহ সভাপতি এইচ এম জামিল, কমিউনিটি এক্টিভিষ্ট শাহ নেওয়াজ, এবং জাতীয় যুব সংহিতর ওয়াসিম আহম্মেদ প্রমুখ।
সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দুর প্রিয় মাতা, সভাপতি হাজী আব্দুর রহমানের শ্রদ্ধেয় পিতা, যুগ্ন সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য লুৎফুর রহমানের প্রিয় মাতার মৃত্যুতে এবং সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলীর রোগ মুক্তি কামনায় এবং জিএম কাদের সাহেবের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
উল্লেখ্য, ১৯৪৮ সালের ২৪ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন গোলাম মোহাম্মদ কাদের। উত্তরবঙ্গের প্রখ্যাত আইজীবি অ্যাডভোকেট মকবুল হোসেন ও মজিদা খাতুনের সন্তান তিনি। এবং সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদরের ছোট ভাই।বিজ্ঞপ্তি

এ বিভাগের আরোও সংবাদ