আজ মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ ইং

ছাত্রদল গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সাংগঠনিক টিমের প্রতিবেদন প্রদান

বাংলাভিউ৭১ ডেস্ক:: সিলেট জেলা ছাত্রদলের আওতাধীন গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সাংগঠনিক টিমের প্রতিবেদন প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) সন্ধ্যায় জেলা ছাত্রদলের কার্যালয়ে জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমনের কাছে প্রতিবেদন প্রদান করেন গোলাপগঞ্জ-বিয়ানীবাজার টিমের দলনেতা ও জেলা ছাত্রদলের সহ সভাপতি মাসরুর রাসেল, সদস্য ও জেলা ছাত্রদলের সহ সভাপতি ওসমান হারুন পনির, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন রাজু ও যুগ্ম সম্পাদক তাজুল ইসাম সাজু।

সাংগঠনিক টিমের দলনেতা মাসরুর রাসেল জানান, গত ২০ ফেব্রুয়ারি বিয়ানীবাজার ও গোলাপগঞ্জে ছাত্রদলের পদপ্রত্যাশী ও বর্তমান অবস্থার তথ্য প্রদান করতে সাংগঠনিক টিম ঘোষণা করা হয়। সাংগঠনিক টিমের সদস্যরা মাঠ পর্যায়ে একাধিক মতবিনিময় সভা ও প্রার্থীদের স্বাক্ষাৎকার গ্রহণ করেন। গোপন টিমের মাধ্যমে প্রত্যাশিত পদের নেতৃবৃন্দের খোঁজ খবর নেন।
গত ২৭ ফেব্রুয়ারি বিয়ানীবাজার মতবিনিময় সভা, ৮ মার্চে গোলাপগঞ্জে মতবিনিময় ও ১৫ মার্চ স্বাক্ষাৎকার গ্রহণ করা হয়। এর প্রেক্ষিতে গোলাপগঞ্জ উপজেলা ও পৌর, ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজ এবং বিয়ানীবাজার উপজেলা ও পৌর, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রদলের সম্ভাব্য নেতাদের প্রদানকৃত তালিকা প্রদান করেন।

টিমের সদস্য ও জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন রাজু জানান, গোলাপগঞ্জে বিভিন্ন পদে ৫৭ সদস্য, গোলাপগঞ্জ পৌর শাখায় ৪১ জন ও ঢাকা দক্ষিণ ডিগ্রি কলেজে ৩১ জন এবং বিয়ানীবাজার উপজেলায় ৪৩ জন, পৌর শাখা ২০ জন ও সরকারি কলেজ শাখা ২১ জন বিশিষ্ট প্রার্থীর তালিকা প্রদান করা হয়েছে। সেখান থেকেই যোগ্য, ত্যাগী কর্মীদের দিয়ে কমিটি গঠন করা হবে।

এ বিভাগের আরোও সংবাদ