আজ মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ ইং

করোনা প্রতিরোধে সিলেট জেলা পুলিশের নানা উদ্যোগ

অনলাইন ডেস্ক:: সিলেট জেলা পুলিশের উদ্যোগে সোমবার (২৩ মার্চ) বিকেল বেলা ৩টায় সিলেট নগরীর পুলিশ সুপারের কার্যালয় প্রাঙ্গণে জেলার ১১টি থানা এবং প্রতিটি পুলিশ ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রের মাঝে করোনাভাইরাস প্রতিরোধে জীবানুনাশক ওষুধ, স্প্রে করার মেশিন, সেভলন, হেক্সিসল, লিকুইড, সাবান ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

এরপর বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত পুলিশ সুপারের কার্যালয়ের সামনের রাস্তায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ এবং গাড়ি ও মানুষকে সুরক্ষার জন্য জীবানুনাশক স্প্রে করা হয়। এ সময় হ্যান্ড স্যানিটাইজার দিয়ে পথচারীদের হাত ধোয়ার ব্যবস্থা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসপি) মো. আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর, মিডিয়া) মো. লুৎফর রহমানসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, করোনাভাইরাসের সংক্রমণ রোধে আমরা সিলেট জেলার প্রতিটি থানা, পুলিশ ফাঁড়ি, তদন্ত কেন্দ্র এবং সড়কে পথচারীদের মাঝে সচেতনতা ও সুরক্ষামূলক উপকরণ বিতরণ করেছি। এ সময় হ্যান্ড স্যানিটাইজার দিয়ে পথচারীদের হাত ধুয়ে দেওয়া হয়।

এ বিভাগের আরোও সংবাদ